Relationship Advice: প্রিয় মানুষটা অবহেলা করে? জানেন কী করলে সে আর অবহেলা করবে না?

Relationship Advice: প্রিয় মানুষকে মেসেজ দিচ্ছেন অথচ অ্যাক্টিভ থেকেও আপনার মেসেজ সিন করছে না। আপনি সেটা দেখছেন অথচ বেহায়ার মত বার বার নক করছেন। এই ধরনের অপমান থামাতে পারেন আপনি নিজেই। 

Updated By: May 16, 2024, 05:00 PM IST
Relationship Advice: প্রিয় মানুষটা অবহেলা করে? জানেন কী করলে সে আর অবহেলা করবে না?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমে থাকতে কার না ভালো লাগে? জীবনে একটা সঙ্গীর প্রয়োজন সকলেরই থাকে। তবে সেই সঙ্গীই কখনও কখনও আপনার মনের মতো ভাবে আর ব্যবহার করে না, তখনই শুরু হয় সমস্যা। আপনি একটা মানুষকে এত ভালোবাসেন নিজের জীবনের চেয়ে বেশি। কিন্তু এই প্রিয় মানুষটি বদলাতে খুব বেশি দিন লাগবে না। যাকে আজকাল একটু বেশিই পাত্তা দিচ্ছেন একটা সময় দেখবেন সে মানুষটি আর আপনাকে পাত্তা দিচ্ছে না। আপনাকে কোন না কোনভাবে এবহেলা করছে।

আরও পড়ুন: Horoscope Today: কেরিয়ারে বড় কোনও সিদ্ধান্ত সিংহের, ঝুঁকি নিলে সফল হবেন কুম্ভ
প্রিয় মানুষকে মেসেজ দিচ্ছেন অথচ অ্যাক্টিভ থেকেও আপনার মেসেজ সিন করছে না। আপনি সেটা দেখছেন অথচ বেহায়ার মত বার বার নক করছেন।এদের আপনি নিজে থেকে দূরে সরিয়ে দিন। সে আপনার মেসেজে বিরক্ত আপনার সঙ্গে আর কথা বলতে চায় না বলে নিজে থেকে দূরে সরে যাচ্ছে। তাই এত ছ্যাঁচড়ামি না করে বাস্তবতা বুঝুন জীবন কারো জন্য থেমে থাকে না।সে আপনাকে ছাড়া সুখে থাকতে পারলে আপনি কেন পারবেন না..?
কাউকে বার বার ফোন করছেন, ফোন রিসিভ করছে না।কয়েক ঘন্টা পর যখন আপনি নিজে থেকে ফোন দিচ্ছেন তখন বলবে ব্যস্ত ছিলাম। অথচ এই কথাটা তখনই বলতে পারতো। যাকে বার বার ফোন করেন সে নিজে থেকে আপনাকে কোনদিন কল করে না। এমন মানুষের জন্য চোখের জল মানায় না। নিজেকে শক্ত করুন।

আরও পড়ুন: Non-stick Cooking: নন-স্টিকে রান্না করছেন? শরীরে 'মারণ' ক্যানসার বাসা বাঁধছে না তো!
জীবনে অনেককে তো পাত্তা দিলেন এবার একটু কঠিন হতে শিখুন কেউ মেসেজ দিলে সেটা সিন করে রাখতে শিখুন। এতে হয়তো অনেকের কাছে আপনার ইগোটা বাড়বে তবুও নিজের কাছে নিজের আত্মসম্মান বজায় থাকবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.