Vikram Chatterjee Birthday: নিজেকেই চ্যালেঞ্জ বিক্রমের, জন্মদিনে নায়কের মুখে বিনাশের কথা কেন?

Pariah 2: শুক্রবার বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন আর সেই জন্মদিন উপলক্ষেই অভিনেতাকে বড় উপহার পরিচালকের। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল আসছে পারিয়া ছবির সিক্যুয়েল। বিক্রমের জন্মদিনেই সামনে এল পারিয়ার দ্বিতীয় ভাগের মোশন পোস্টার।

Updated By: May 17, 2024, 06:02 PM IST
Vikram Chatterjee Birthday: নিজেকেই চ্যালেঞ্জ বিক্রমের, জন্মদিনে নায়কের মুখে বিনাশের কথা কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবছর বক্স অফিসে দুরন্ত সাফল্য পেয়েছে তথাগত মুখোপাধ্যায়ের ছবি 'পারিয়া'(Pariah)। এই সিনেমার দূর্দান্ত সাফল্যের পর এই বছরের শেষেই শুরু হতে চলেছে 'পারিয়া টু'(Pariah Volume 2)  এর শ্যুটিং। ইতোমধ্য়েই 'পারিয়ার ভলিউম টু' নিয়ে ব্যস্ত পরিচালক তথাগত মুখোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে আবারও অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জন্মদিনে পরিচালক আভাস দিয়েছিল 'পারিয়া টু' আসছে। আজ অর্থাত্ শুক্রবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিনে হাজির মোশন পোস্টার। 

আরও পড়ুন- Actress Murder Case: কলকাতার কাছেই আউটডোরে চলল গুলি, খুন নামকরা অভিনেত্রী!

ছবির মোশন পোস্টারে এক কুকুরের মুখোশ পরে বন্দুক হাতে দেখা মিলল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের। এবার প্রানীজগত আর জঙ্গল রক্ষার দায়িত্বে বিক্রম চট্টোপাধ্যায়। এবার দু-রকমের সময় উঠে আসবে ছবিতে৷ একদিকে বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত লুব্ধকের ব্যাকস্টোরি দেখানো হবে, অন্যদিকে 'পারিয়া' যেখানে শেষ হয়েছিল,সেখান থেকে শুরু হবে লুব্ধকের জার্নি। নর্থ-ইস্টের জঙ্গল ও প্রাণীজগত ধরা দেবে এবারে।

'পারিয়া ওয়ান'-এ শুধু কুকুরদের কথা বলা হয়েছিল, এবার শুধু কুকুরদের জন্য নয়,বরং পুরো প্রাণীজগতের অস্তিত্বের রক্ষার লড়াই তুলে ধরবে 'পারিয়া টু'। পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের কথায় "মানুষ আজ পশুপাখির জগতে ঢুকে পড়েছে। জঙ্গল কেটে রাস্তা তৈরি করছে,ইমারত তৈরি করছে।সেই সব প্রশ্ন তুলবে 'পারিয়া টু'। কুকুরের মতো অন্যান্য জীব জন্তুদের ওপর যে ক্রমাগত অত্যাচার করে চলেছে মানুষ, তার বিরুদ্ধে লড়াইয়ের কাহিনী থাকবে পারিয়ার এই ভাগে'।

আরও পড়ুন- Weather Update: কলকাতা-সহ সব জেলায় ধেয়ে আসছে বৃষ্টি, হু হু করে কমবে তাপমাত্রা...

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় জানান "পারিয়া ওয়ান এর জন্য নিজের লুক পুরো পাল্টে ফেলেছিলাম। এবারে আরও খাটুনি থাকবে। এবার যেহেতু দুটো টাইমলাইন থাকবে, একবার ওজন বাড়াতে হবে, একবার ওজন কমাতে হবে। খাওয়াদাওয়ার পরিবর্তন ও প্রশিক্ষণের মধ্যে দিয়ে যেতে হবে"। টিজার শেয়ার করে বিক্রম লেখেন, “ওদের” যারা কেড়েছে মাটি, কেড়েছে সবুজ -কেড়েছে “ওদের” আকাশ,কালভৈরব মৃত্যুরথে,ধ্বংসহাতে-করবে তাদের বিনাশ'।

"পারিয়া টু"তে বিক্রম চট্টোপাধ্যায় ছাড়াও থাকবেন অঙ্গনা রায়,দেবাশীষ রায়,বিমল গিরি,দেবপ্রসাদ হালদার, যারা পারিয়ার প্রথম ভাগে জীবিত ছিলেন। তবে খলনায়কের চরিত্রে থাকবে আরও বড় চমক। থাকবেন আরো নানান নতুন চরিত্র আর নতুন অভিনেতারা। এই বছরের পুজোর শেষে শুরু হবে "পারিয়া টু" এর শ্যুটিং।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.