Actor Death: হাতির সঙ্গে ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল বাইক, ৩৫ বছরেই শেষ 'মির্জা'খ্যাত অভিনেতা...

Azad Sheikh Death: কিছুদিন আগেই অঙ্কুশ ও ঐন্দ্রিলা অভিনীত মির্জা ছবিতে দেখা গেছে তাঁকে, কিন্তু অকালেই ঝড়ে গেল সেই প্রাণ।  ভোর ৪টার দিকে আজাদ তার বাড়ি সোনারপুরের জগদীশপুর থেকে মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সেই সময়েই রাস্তায় ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা। 

Updated By: May 12, 2024, 02:12 PM IST
Actor Death: হাতির সঙ্গে ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল বাইক, ৩৫ বছরেই শেষ 'মির্জা'খ্যাত অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের দুঃসংবাদ সিনে দুনিয়ায়। দুর্ঘটনায় প্রয়াত অভিনেতা আজাদ শেখ। দুর্ঘটনাটি ঘটে শনিবার সকালে, দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরে। মাত্র ৩৫ বছরেই চলে গেলেন ‘মির্জা’খ্যাত এই অভিনেতা।

আরও পড়ুন- Anumita Dutta: ভরা রাস্তায় চুলের মুঠি ধরে সম্মানহানি টেলিঅভিনেত্রীর, জল গড়াল অনেকদূর...

পরিবারসূত্রে জানা যায় শনিবার ভোর ৪টার দিকে আজাদ তার বাড়ি সোনারপুরের জগদীশপুর থেকে মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। দ্রুত গতিতেই বাইক চালাচ্ছিলেন অভিনেতা। সেই সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি টেম্পোর সঙ্গে ধাক্কা খায় তাঁর বাইকটি।

জানা যায় যে আজাদের মোটরসাইকেলটিই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা টেম্পোকে ধাক্কা দেয়। দুর্ঘটনার প্রবলতা এতটাই বেশি ছিল যে, মোটরসাইকেলের সামনের চাকা খুলে যায়। ভেঙে যায় বাইকের সামনের অংশও। গুরুতর আহত হন আজাদ। এরপর পুলিস খবর পেয়ে ঘটনাস্থল থেকে আজাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন- Ranveer Singh| Deepika Padukone: বিয়ের ছবি ডিলিটের পর নয়া কাণ্ড রণবীরের, রেগে ক্যামেরা সরালেন দীপিকা...

সম্প্রতি অঙ্কুশ হাজরা অভিনীত সিনেমা ‘মির্জা’য় অভিনয় করেছিলেন আজাদ। শুধু তিনিই নন তাঁর বাবাও ছিলেন সেই ছবিতে। আজাদের মূল পেশা ছিল ব্যবসা, তবে ব্যবসার পাশাপাশি বাংলা ছবিতে ছোট ছোট চরিত্রে অভিনয়ও করতেন তিনি। তাঁর একটি ৯ বছরের পুত্রসন্তান রয়েছে। সন্তানের জন্মের সময়েই আজাদের স্ত্রী মারা গিয়েছেন। ছেলের সঙ্গেই থাকতেন আজাদ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.