Bengal News LIVE Update: গড়িয়ায় উদ্ধার আগ্নেয়াস্ত্র, তৃতীয় বর্ষের এক ছাত্র-সহ গ্রেফতার দুই

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Monday, May 6, 2024 - 16:22
Bengal News LIVE Update: গড়িয়ায় উদ্ধার আগ্নেয়াস্ত্র, তৃতীয় বর্ষের এক ছাত্র-সহ গ্রেফতার দুই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

6 May 2024, 16:15 PM

রেজিনগরে ভোটের নির্বাচনী প্রচারে ইউসুফ পাঠানের প্রচার চলাকালীন তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা এবং হাতাহাতি। সোমবার সকাল থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত রেজিনগর বিধানসভা এলাকাতে  নির্বাচনী প্রচার করে ঝড় তুললেন বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী পাঠান। দলীয় কর্মী ও সমর্থকদেরকে সঙ্গে নিয়ে এবং বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান কে সঙ্গে নিয়ে হুড খোলা গাড়িতে ইউসুফ পাঠান ভোট ভোটের নির্বাচনী প্রচার করলেন তিনি।

6 May 2024, 12:45 PM

গড়িয়ার বাহান্নপল্লী থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র। আশুতোষ কলেজের তৃতীয় বর্ষের এক ছাত্র-সহ গ্রেফতার দুই। বিজয় হালদার ওরফে ভুতম, হিরন্ময় নস্কর ওরফে রানা। এদের কাছ থেকে উদ্ধার ১টি ওয়ান সাটার,২টি ৭ এম এম পিস্তল, লাইভ কার্তুজ ৩০ রাউন্ড, বারুদ ৫ কেজি। সুতলি ২৫টি বান্ডিল উদ্ধার করে। হিরন্ময়ের বাড়ি থেকে উদ্ধার। বিজয় দাগী আসামী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে খুনের মামলা আছে। এর আগেও তাকে গ্রেফতার করা হয়। কোথা থেকে এই অস্ত্র উদ্ধার করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এরা অস্ত্র চোরাচালান কারবারের সাথেও যুক্ত কিনা তা খতিয়ে দেখছে পুলিস। ফয়সেল বিন আহমেন, DSP ক্রাইম বারুইপুর পুলিস জেলা।

6 May 2024, 11:15 AM

আগামীকাল বাঁকুড়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত পাত্রসায়ের গরু হাটতলা মাঠে সভা করবেন তিনি। নির্বাচনী এই সভায় রেকর্ড সংখ্যক ভিড় করার প্রস্তুতি শুরু করেছে তৃনমূল। আজ সভাস্থলে হেলিকপ্টারের ট্রায়াল রান করা হল। নির্বাচন ঘোষণার পর বাঁকুড়ার তৃনমূল প্রার্থী অরুপ চক্রবর্তীর সমর্থনে রাইপুরে সভা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটের মুখে ফের আগামীকাল  বাঁকুড়া সফরে যাচ্ছেন তৃনমূল সুপ্রিমো। এবার তাঁর লক্ষ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র। আগামীকাল বিষ্ণুপুর লোকসভার তৃনমূল প্রার্থী সুজাতা মন্ডলের সমর্থনে সভা করার কথা তাঁর। মুখ্যমন্ত্রীর এই সভাকে ঘিরে এখন সাজো সাজো রব পাত্রসায়ের ব্লকে। গোটা ব্লকের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা কার্যত মুড়ে ফেলা হয়েছে তৃনমূলের দলীয় পতাকায়। আজ সভাস্থলের পাশেই অস্থায়ী হেলিপ্যাডে হেলিকপ্টারের ট্রায়াল রান হয়। তৃনমূলের দাবী মুখ্যমন্ত্রীর সভায় লক্ষাধিক মানুষের ভিড় করার লক্ষমাত্রা নেওয়া হয়েছে। 

6 May 2024, 11:00 AM

তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের গাড়ির কনভয়ের সঙ্গে  টোটো চালকের ধাক্কায় আহত দুই।  সকালে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক প্রচারের উদ্দেশ্যে হালিশহরের দিকে যাচ্ছিলেন। সে সময় নৈহাটীর নয়া বাজার মোড়ের কাছে তাঁর কনভয়ের সঙ্গে টোটোর ধাক্কা লাগে। টোটো চালক সহ একজন আরোহী আহত হয়। তাদেরকে নৈহাটী হাসপাতালে পাঠানো হয়েছে। টোটো চালককে প্রাথমিক চিকিৎসা করে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও গুরতর আহত মারোয়াড়ীকলের বাসিন্দা টোটোর যাত্রীকে কল্যাণীর জে এন এম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। টোটোতে তিনজন যাত্রী ছিল। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুর্ঘটনার পর পার্থ ভৌমিক গাড়ি থেকে নেমে আহতদের ৫০০ টাকা দিয়ে হাসপাতালে পাঠিয়েছে।

6 May 2024, 10:15 AM

চিকিত্সার গাফিলতির অভিযোগে প্রসূতির মৃত্যুর ঘটনায় মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ধুন্ধুমার। ইতিমধ্যেই সাতজনকে আটক করে কোতওয়ালি থানার পুলিস। রবিবার রাতে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় রিনা খাতুনের। পরিস্থিতি সামাল দিতে হাসপাতালে পুলিস গেলে লেগে যায় খন্ডযুদ্ধ। চলে রীতিমতো ইটবৃষ্টি। আহত  দুজন পুলিস কর্মী। 

6 May 2024, 10:15 AM

ফুলবাগানে KMC-র কোয়ার্টারে যুবককে খুন। নীতীশ রবি দাস ও আকাশ হরি নামে দুজনের মধ্যে বিবাদ। ছাদে ঘুমনোর সময়ে নীতীশের বুকে ছুরির কোপ আকাশের। এনআরএস হাসপাতালে নিয়ে গেলে নীতীশকে মৃত ঘোষণা। আকাশ হরিকে গ্রেফতার করেছে ফুলবাগান থানার পুলিস।

6 May 2024, 10:00 AM

পান্ডুয়ার তিন্না নেতাজী পল্লি কলোনীতে বোম ফেটে মৃত্যু একজনের।গুরুতর জখম দুই। বোম রাখা ছিল সেখানে খেলা করতে গিয়ে বিস্ফোরন হয়।জখম তিন কিশোরকে পান্ডুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজনের মৃত্যু হয়। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠানো হয়।ঘটনার তদন্ত শুরু করেছে হুগলি গ্রামীন পুলিশ।

6 May 2024, 09:15 AM

রবিবার রাত ১২ টায় প্রকাশ্য রাস্তায় তিন যুবককে চপার দিয়ে আঘাত করে কয়েকজন। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় রাজাবাজার এলাকায়। পরে ঘটনাস্থলে আমহার্স্ট স্ট্রিট থানার পুলিস আসলে তাঁদের সামনেও বিক্ষোভ দেখায় এলাকার লোকজন। আহত তিনজনের নাম জুবের আলাম, শেখ রাজা ও আসিফ আলাম। শুক্রবারে এদের ওপর হামলা চালায় কয়েকজন। জুবের আলামের পরিবারের দাবি, শুক্রবার এলাকাতেই চারজন যুবক মারধর করে জুবেরকে। পড়ে থানায় অভিযোগ জানালেও পুলিস ব্যবস্থা নেয়নি। রবিবার তার জেরেই চপার দিয়ে হামলা চালায় জুবের ও তাঁর দুই সঙ্গীর ওপর। রাত পর্যন্ত হামলাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিস।

6 May 2024, 08:45 AM

আজ দশম শ্রেণির আইসিএসই এবং দ্বাদশ শ্রেণির আইএসসি পরীক্ষার রেজাল্টআউট। সকাল ১১ টার সময় ফলপ্রকাশ। রেজাল্ট দেখা যাবে নির্দিষ্ট ওয়েবসাইটে। 

 

6 May 2024, 08:45 AM

এসএসসি-র পর এবার প্রাইমারিতে সিবিআই রিপোর্ট। বিক্রি হয়েছে প্রাথমিকের চাকরিও, দাবি সিবিআই-এর। ABTTA-র প্রাক্তন প্রেসিডেন্টের বিরুদ্ধে অভিযোগ। তাপস মণ্ডলের বিরুদ্ধে টাকা তোলার অভিযোগ।  প্রায় চার কোটি বারো লক্ষ টাকা এজেন্ট মারফত তোলা হয়েছে, খবর সূত্রের। তাপসের সঙ্গে কুন্তলের যোগসূত্র মিলেছে, দাবি সিবিআই রিপোর্টে। যোগ্য অযোগ্য কি আলাদা করা সম্ভব? রিপোর্ট দেখে প্রশ্ন বিচারপতির। 

6 May 2024, 08:45 AM

তৃতীয় দফার কাউন্টডাউন শুরু। ডিসিআরসিতে ব্যস্ততা। কোনও ফাঁকফোকড় রাখতে নারাজ কমিশন। তত্‍পরতা তুঙ্গে। নজরে মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর, মুর্শিদাবাদ। তৃতীয় দফার কাউন্টডাউনের মধ্যেই প্রচারে খামতি নেই। আজ সাঁইথিয়া, দুর্গাপুরে মুখ্যমন্ত্রীর প্রচার। সন্দেশখালি থেকে এসএসসি। আজ ফের কী বার্তা দেবেন তৃণমূল নেত্রী? নজর থাকবে অভিষেকের সভার দিকেও। 

6 May 2024, 08:45 AM

এক সপ্তাহের মধ্যে আবার এসএসসির ২৬ হাজার চাকরি বাতিল মামলা উঠছে সুপ্রিম কোর্টে। আজ মামলাটি শুনবে শীর্ষ আদালত। গত শুনানিতে এই মামলায় চাকরি বাতিলের উপর স্থগিতাদেশ দেয়নি সর্বোচ্চ আদালত। যোগ্য এবং অযোগ্যদের বাছাই পদ্ধতি নিয়ে প্রশ্ন তোলে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়, বিচারপতি জেবি পারদিওয়ালা এবং বিচারপতি মনোজ মিশ্রের বেঞ্চ। গত ২২ এপ্রিল এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় ২৫ হাজার ৭৫৩ জন শিক্ষক ও অশিক্ষক কর্মীর চাকরি বাতিলের নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট। ওই রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যায় রাজ্য। সেখানে রাজ্য ও মধ্যশিক্ষা পর্ষদও মামলা দায়ের করে।