Attack on Indian Air Force: কাশ্মীরে সেনা-কনভয়ে এলোপাথাড়ি গুলি জঙ্গিদের! ৫ সেনা আহত, মৃত ১...

Attack on Indian Air Force: ফের বারুদের গন্ধ উপত্যকায়। ফের রক্তপাত। কাশ্মীরে জঙ্গি-আক্রমণের মুখে ভারতীয় সেনা। কাশ্মীরে বায়ুসেনার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাল জঙ্গিরা। ঘটনাটি ঘটেছে, গতকাল, শনিবার।

Updated By: May 5, 2024, 07:55 AM IST
Attack on Indian Air Force: কাশ্মীরে সেনা-কনভয়ে এলোপাথাড়ি গুলি জঙ্গিদের! ৫ সেনা আহত, মৃত ১...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বারুদের গন্ধ উপত্যকায়। কাশ্মীরে জঙ্গি-আক্রমণের মুখে ভারতীয় সেনা। কাশ্মীরে বায়ুসেনার কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাল জঙ্গিরা। ঘটনাটি ঘটেছে, গতকাল, শনিবার। কাশ্মীরের পুঞ্চ উপত্যকায় সুরানকোট দিয়ে যাচ্ছিল বায়ুসেনার কনভয়টি। তখনই জঙ্গিরা বায়ুসেনার কনভয় লক্ষ্য করে গুলিবর্ষণ করতে শুরু করে। এই হানায় বায়ুসেনার পাঁচ জওয়ান জখম হয়েছেন বলে খবর। ওই পাঁচ জওয়ানকেই চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সর্বশেষ পাওয়া তথ্য বলছে, হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই এক জওয়ানের মৃত্যু ঘটে।

আরও পড়ুন: এমনও হয়! একদা রেপ ভিক্টিমের সাহায্যে এগিয়ে-আসা শিক্ষক ফাঁসলেন অন্য যৌন কেলেঙ্কারিতে...

জানা গিয়েছে, ইতিমধ্যেই সেখানে আরও জওয়ান পাঠানো হয়েছে জঙ্গিদমনের জন্য। পুঞ্চে জোরকদমে চলছে এই জঙ্গিদমন অভিযান। যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, সেনাকনভয়ের একটি গাড়িতে প্রচুর গুলি চালানো হয়েছে। গাড়িটির কাচেই অন্তত একডজন গুলি লেগেছে! নিরাপত্তা বাহিনীর সূত্র বলছে, রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরা ইতিমধ্য়েই পৌঁছে গিয়েছেন  পুঞ্চে। পুরোদমে শুরু সার্চ অপারেশন। কনভয়ের গাড়িগুলিকে বায়ুসেনার ছাউনিতে ফিরিয়ে আনা হচ্ছে।

সংশ্লিষ্ট মহল বলছে, কাশ্মীর উপত্যকায় জঙ্গি কার্যকলাপ ইদানীং অনেকটাই কমেছে। আগের চেয়ে পরিস্থিতির উন্নতি ঘটেছে। অনেকটা স্বাভাবিক হয়েছ জম্মু ও কাশ্মীরের জনজীবন। 

আরও পড়ুন: Goddess Kali Kills Demon: অলৌকিক? স্বয়ং 'কালী' গলা কেটে দিলেন 'অসুরে'র! নিজের চোখে তা 'দেখলেন'ও সকলে...

তবে এরই মধ্যে শনিবার ছন্দপতন ঘটল! আচমকা বায়ুসেনার কনভয়ের উপর জঙ্গি হামলা ঘটল পুঞ্চে। সংশ্লিষ্ট মহলের মতে, চলতি বছরে এটিই এ-অঞ্চলে প্রথম বড় হামলা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.